সংবাদ শিরোনাম :
এবার দোকানে ঢুকে গেলো ট্রাক, নিহত ১ আহত ৩

এবার দোকানে ঢুকে গেলো ট্রাক, নিহত ১ আহত ৩

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় একটি বেপরোয়া গতির ট্রাক সড়কের পাশে একটি মুদি দোকানের ভেতর ঢুকে পড়ে প্রাণ গেছে এক যুবকের। নিহত শফিউদ্দীন ওরফে শফি (৩০) সদর উপজেলার দৌলৎদিয়াড় গ্রামের মৃত দিদার মণ্ডলের ছেলে।

আজ ১৫ আগস্ট, বুধবার বেলা ২টায় চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের দৌলৎদিয়াড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরো তিনজন আহত হয়। তাদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে গেছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। তিনি প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, বুধবার দুপুর ২টায় চুয়াডাঙ্গা শহরতলীর দোলৎদিয়াড় এলাকার একটি চায়ের দোকানে বসে শফিসহ ৪/৫ জন গল্প করছিল। এ সময় মেহেরপুর থেকে চুয়াডাঙ্গা অভিমুখে আসা দ্রুতগামী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের ওই দোকানটিতে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই নিহত হয় শফিউদ্দীন ওরফে শফি।

তিনি বলেন, দুর্ঘটনায় গুরুতর জখম হয় আলামিন বেল্টুসহ আরো তিন জন। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। ওসি বলেন, দুর্ঘটনার পরপরই চালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

অন্যদিকে আজ বেলা ১১টায় রাজশাহী মহানগরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে পাশের একটি বই দোকানে ঢুকে পড়ে এক স্কুলছাত্রীসহ তিনজন নিহত হয়। এ ঘটনায় অপর স্কুলছাত্রীসহ আহত হয় আরো তিনজন। ইউএনবি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com